Breaking News

না’রীরা তৃ’প্তির জন্য পুরু’ষের কাছে যা আ’শা করে

না’রী হোক বা পুরু’ষ হোক সবাই শা’রীরিক মি’লনে তৃ’প্তি আশা করেন। সবাই চাইলেও সে পূরণ হয়না সবার। পুরু’ষরা সহজেই তৃ’প্তি পেলেও, ম’হিলাদের ক্ষেত্রে এই সন্তুষ্টি সহজ নয়৷ ম’হিলাদের সন্তুষ্ট করতে পুরু’ষরা কম কসুর করেন না৷

কিন্তু প্রশ্ন হল, তৃ’প্তিতে বলতে ম’হিলারা ঠিক কী বোঝেন? পুরু’ষদের ধারণার স’ঙ্গে মে’য়েদের ভাবনার ফারাক কোথায়, তা জানতেই সম্প্রতি এক সমীক্ষা হয়েছিল৷ সেখানেই জানা গেল তৃ’প্তিতে ম’হিলারা ঠিক কী চান৷

প্রায় ৬০০ জন ম’হিলার উপর সমীক্ষা চা’লানো হয়েছিল৷ তাঁদের কাছে প্রশ্ন রাখা হয়েছিল, তাঁরা তৃ’প্তির জন্য পুরু’ষের কাছে ঠিক কী প্রত্যাশা করেন৷ উত্তর যা পাওয়া গেল, তা জানা পুরু’ষদের জন্য অত্যন্ত জরুরি৷ কেননা এই উত্তরগু’লির মধ্যেই না’রীদের সু’খী করার চাবিকাঠি লুকিয়ে রয়েছে৷

যেমন এক ম’হিলা জানিয়েছেন, তাঁর স’ঙ্গী নিজের সন্তুষ্টির পরেও স’ঙ্গ’ম থামান না৷ বরং তিনি কতক্ষণে সন্তুষ্ট হবেন তার জন্য মি’লন প্রক্রিয়া চা’লিয়ে যান৷এক ম’হিলা জবাব দিচ্ছেন,

শা’রীরিক তৃ’প্তির জন্য ভালবাসা আবশ্যিক নয়৷ তবে একে অন্যের শা’রীরিক চা’হিদাকে সম্মান জানাতে হবে, এবং প’রস্পরের চা’হিদা অনুযায়ী সক্রিয় হতে হবে৷ তবে ভালবাসা থাকলে এই তৃ’প্তি আরও অনেক গুণ বেড়ে যায়৷

মি’লন তৃ’প্তিতে মা’নসিক সম্প’র্কের জায়গা যে গুরুত্বপূর্ণ তা অনেকের কথায় উঠে এসেছে৷ এক ম’হিলা জানিয়েছেন, স’ঙ্গ’মে তিনি শা’রীরিকভাবে শিহরিত হতে থাকেন ঠিকই, তবে পাশাপাশি মা’নসিক পরিতৃ’প্তি প্রয়োজন৷ আর তা আসে স’ঙ্গীর স’ঙ্গে মা’নসিক সংযোগের ভিত্তিতেই৷

আরেক ম’হিলা জানিয়েছেন, শ’রীরি সম্প’র্কের ক্ষেত্রে স’ঙ্গীর স’ঙ্গে যেন একটা ফিল গুড ব্যাপার থাকে৷ ঘনিষ্ট হওযার মুহূর্তে যদি দুজনের মধ্যেই একই রকম প্যাশন থাকে, তবে সহজেই তৃ’প্তিতে মেলে জানাচ্ছেন আরেক ম’হিলা৷ ৷

অর্থাৎ মি’লন তৃ’প্তি বলতে ম’হিলারা শুধু শা’রীরিক চা’হিদাপূরণের কথা ভাবেন না৷ তার স’ঙ্গে মা’নসিক পরিতৃ’প্তিতেও জো’র দিচ্ছেন প্রায় প্রত্যেকেই৷ পুরু’ষরা মাথায় রাখলেই সহজেই স’ঙ্গিনীকে যৌ’নসু’খ দিতে পারবেন৷

About tanvir

Check Also

ভিজিটিং কার্ডের মাধ্যমে দে’হ ব্য’বসা,ক’চি মে’য়ে আছে

যে দেশের মানুষ শতকরা ৯০ ভাগ মু’সলমান সেখানে নাকি ভিজিটিং কার্ডের মাধ্যমে দে’হ ব্যবসা করছে। …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *